1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি

মনোনয়ন জমা দিলেন ঠাকুরগাঁও – ২ আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী নুরুন্নাহার বেগম

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৬৯ জন দেখেছেন

মোহাম্মদ মিলন আকতার,রংপুর বিভাগীয় ব্যুরো প্রধান:-দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দিয়েছেন জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ঠাকুরগাঁও জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি নুরুন্নাহার বেগম । তিনি ঠাকুরগাঁও -২ আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুর ২ টার দিকে জেলা প্রশাসক, ঠাকুরগাঁও ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে জেলা প্রশাসক মাহবুবুর রহমানের হাতে মনোনয়ন ফরম জমা দেন।
এ সময় নুরুন্নাহার বেগম এর সাথে ঠাকুরগাঁও -২ নির্বাচনী এলাকার জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

গত ২৭শে নভেম্বর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় প্রার্থী ঘোষণা করেছে জাতীয় পার্টি। ওইদিন সন্ধ্যায় রাজধানীর বনানীতে অবস্থিত জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মনোনয়ন জমা দেওয়া শেষে সাংবাদিকদের নুরুন্নাহার বেগম বলেন, পল্লী বন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদের শাসনামলে ঠাকুরগাঁয়ে যে উন্নয়ন সাধিত হয়েছে তা এই অঞ্চলের মানুষ ভুলে যায়নি ৷এই অঞ্চলের মানুষ পল্লীবন্ধু হুইসেন মোহাম্মদ এরশাদ এর শাসনামলে উন্নয়নের দিকে ফিরে যেতে চাই। আমাদেরকে সরকার ও নির্বাচন কমিশন বলেছে – সুষ্ঠু ভোট হবে এই মর্মে আমরা নির্বাচনে অংশগ্রহণ করছি । সত্যিকার অর্থেই যদি সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হয় – তাহলে আমি আশাবাদী বিজয় লাভ করব ।

শেয়ার করুন

আরো দেখুন......